শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ইসরায়েলকে পাল্টা জবাব দিতে হামাসের ড্রোন হামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

শনিবার (২ ডিসেম্বর)গাজায় হামলার জবাব দিতে ইসরায়েলি বাহিনীর অবস্থান লক্ষ্য করে পাল্টা ড্রোন হামলা চালিয়েছে হামাস। ইসরায়েলি ভূখণ্ড লক্ষ্য করে চলে এসব হামলা। খবর রয়টার্সের।

,অজ্ঞাত স্থান থেকে ড্রোন হামলা চালাচ্ছে ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠনটির সদস্যরা। নিজস্ব প্রযুক্তিতে তৈরি করা হয়েছে এসব ড্রোন। তবে এসব হামলার সফলতা সম্পর্কে কিছু বলা হয়নি।

এর পাশাপাশি ইসরায়েলি ভূখণ্ড লক্ষ্য করে রকেট হামলাও চালিয়েছে হামাস। যদিও লক্ষ্যবস্তুতে আঘাত হানের আগেই ইসরায়েল তাদের আকাশ প্রতিরক্ষাব্যবস্থা আয়রন ডোম ব্যবহার করে রকেটগুলো ধ্বংস করে দেয়।

 

এমএইচ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ