শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

বিশ্বকাপের ফাইনালে মাঠে ঢুকে পড়া সেই ফিলিস্তিনি সমর্থক কোথায়?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

বিশ্বকাপের ফাইনালে ভারত-অস্ট্রেলিয়ার হাইভোল্টেজ ম্যাচটিতে অনাকাঙ্ক্ষিতভাবেই মাঠে ঢুকে পড়েন এক সমর্থক। গায়ের টি-শার্টে ফিলিস্তিনে হামলা থামানোর আহ্বান আর মুখে ছিল দেশটির পতাকার আদলে মাস্ক। পরে তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু অস্ট্রেলিয়ার নাগরিক পরিচয় দেয়া সেই তরুণ এখন কোথায়?

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যায় তাকে আদালতে তোলা হয়েছিল। পরে গুজরাটের গান্ধীনগর আদালত তাকে শর্তসাপেক্ষে জামিন দিয়েছেন । একইসঙ্গে জানানো হয়েছে, ওই যুবককে আদালতের কাছে পাসপোর্ট জমা রাখতে হবে। বলা হয়েছে, পরবর্তী তদন্তেও যেন তিনি সহযোগিতা করেন।

জানা গেছে, ওই ব্যক্তির নাম ওয়েন জনসন। বিশ্বকাপের ফাইনালে ভারতীয় ইনিংসের ১৪তম ওভারের ঘটনা। আচমকা মাঠে ঢুকে পড়েন এক দর্শক। মুখে ফিলিস্তিনি পতাকার আদলে মাস্ক, গায়ে ছিল সাদা টি-শার্ট। সে টি-শার্টে লেখা ছিল– ‘বোমা ফেলা বন্ধ করো, ফিলিস্তিন মুক্ত করো।’

মাঠে ঢুকেই ক্রিজে কোহলির কাছাকাছি চলে যান ওই আগন্তুক। পরে তিনি ভারতীয় তারকাকে জড়িয়ে ধরারও চেষ্টা করেন। পরে মাঠের নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা তাকে দ্রুত মাঠ থেকে সরিয়ে নেন।

এর আগে আটকের পর থানায় নিয়ে যাওয়া হলে জনসন ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে বলেন, তিনি অস্ট্রেলিয়া থেকে ভারতে এসেছেন। মূলত বিরাট কোহলির সঙ্গে দেখা করতেই মাঠে ঢুকে পড়েছিলেন। এছাড়া তিনি ফিলিস্তিনির সমর্থক বলেও জানান।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ