শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা

জ্বালানি তেল নেই; গাধার পিঠে মরদেহ বহন করছে গাজাবাসী


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

গত রাতে গাজায় ভয়াবহ হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। আর সেই হামলার রাতেই বন্ধ ছিল স্থানীয় মুঠোফোন ও ইন্টারনেট সেবা। গাজায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে না কোন জ্বালানি তেল।

ফলে হামলায় হতাহতদের স্বজনরা হাসপাতালের সাথে যোগাযোগ করতে পারেনি। তাই মেলেনি অ্যাম্বুলেন্সও। ফলে বাধ্য হয়ে মৃত ও আহত স্বজনদের গাধা ও ব্যক্তিগত বাহনে বহন করছেন স্বজনরা।

তবে সোমবার সকালে গাজায় আবার ইন্টারনেট ও মুঠোফোন সেবা খানিকটা চালু হয়েছে। তবে এখনো পুরোপুরিভাবে গাজা পরিস্থিতির জানা যাচ্ছে না। 
গাজার আল শিফা হাসপাতালের পরিচালক ইন্টারনেট চালু হওয়ার পর গণমাধ্যমকে এ তথ্য দিয়েছে। বিবিসি বলছে, ইন্টারনেট ও ফোন যোগাযোগ বন্ধ থাকায় সব তথ্য যাচাই বাছাই করাও কঠিন হয়ে পড়ছে। সাংবাদিকরাও তথ্য জোগাড়ে হিমশিম খাচ্ছেন। 

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ