শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

মধ্যপ্রাচ্যে দ্বিতীয় বিমানবাহী রণতরী স্ট্রাইক গ্রুপ পাঠাল যুক্তরাষ্ট্র


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

ইসরায়েল ও গাজার ক্ষমতাসীন হামাসের মধ্যে চলমান যুদ্ধের মধ্যে মধ্যপ্রাচ্যে আরেকটি বিমানবাহী রণতরী স্ট্রাইক গ্রুপ পৌঁছেছে বলে ঘোষণা দিয়েছে মার্কিন সামরিক বাহিনী।

ইউএস সেন্ট্রাল কমান্ড বলছে, ইউএসএস ডোয়াইট ডি আইজেনহাওয়ারের সঙ্গে চলাচলকারী জাহাজগুলোর মধ্যে রয়েছে এক জোড়া গাইডেড মিসাইল ডেস্ট্রয়ার এবং একটি গাইডেড মিসাইল ক্রুজার।

গত ৭ অক্টোবর ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাস ইসরায়েলে নজিরবিহীন হামলা চালায়। জবাবে গাজায় যুদ্ধ ঘোষণা করে ইসরায়েল। কিন্তু যুদ্ধ একাধিক ফ্রন্টে ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে বিশেষ করে লেবানন ভিত্তিক অস্ত্রধারী গ্রুপ হিজবুল্লাহ ইসরায়েলের বিরুদ্ধে ফ্রন্ট খোলার হুঁশিয়ারি দিয়েছে। এই অবস্থায় দ্বিতীয় রণতরী স্ট্রাইক গ্রুপ পাঠাল লেবানন।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ