শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

হামাসের হামলায় ইসরায়েলি সেনা নিহত


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

গাজায় স্থল অভিযানের প্রস্তুতির অংশ হিসেবে ইসরায়েলি সেনাবাহিনীর এক সৈন্য নিহত ও আরও তিনজন আহত হয়েছেন। আইডিএফের একজন মুখপাত্র এই তথ্য জানিয়েছেন।

আইডিএফের মুখপাত্র ড্যানিয়েল হাগারি এক ভিডিও ব্রিফিংয়ে বলেন, গাজা উপত্যকার কাছে কিববুৎজ কিসুফিম এলাকায় এই অভিযান চালানো হয়। আইডিএফের একটি ট্যাংক ও একটি ইঞ্জিনিয়ারিং গাড়ির দিকে ছোড়া একটি ট্যাংক বিধ্বংসী ক্ষেপণাস্ত্রের আঘাতে একজন সৈন্য নিহত, একজন মাঝারি আহত এবং দুইজন হালকা আহত হয়েছেন।

আইডিএফ বলেছে, গাজা স্থল অভিযানের প্রস্তুতির অংশ হিসেবে ইসরায়েলি বাহিনী ‘হামাসের অবকাঠামো ধ্বংস, অস্ত্র ও নিখোঁজ ব্যক্তি ও মৃতদেহ খুঁজে বের করার’ চেষ্টা করছে।
নিহত ও আহত সৈন্যদের পরিবারকে অবহিত করা হয়েছে বলে জানিয়েছে আইডিএফ।

সূত্র: সিএনএন

এনএ/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ