শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

তেজগাঁও কলেজের ইতিহাসে প্রথম সর্ববৃহৎ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
তেজগাঁও কলেজে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান

স্বৈরাচার পতনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্বরণে তেজগাঁও কলেজের আয়োজনে ঐতিহাসিক `দ্রোহের গান ও আজাদী সন্ধ্যা’ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৪টায় তেজগাঁও কলেজ শিক্ষার্থী এম মাইদুল হাসান সিয়াম এর সঞ্চালনায় কলেজ অডিটোরিয়ামে আয়োজনটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের আয়োজক টিম প্রধান এম মাইদুল হাসান সিয়াম বলেন, শুধু দীর্ঘ ১৭ বছর নয়, তেজগাঁও কলেজের ইতিহাসে প্রথম সর্ববৃহৎ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন হয় আজ। দর্শকদের ছিলো উপচে পরা ভীড়। বৈরি আবহাওয়া না থাকলে তেজগাঁও কলেজের আশেপাশেও জায়গা দেয়া যেতো না দর্শকদের।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তেজগাঁও কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শামীমা ইয়াসমীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের শিক্ষকগন।

তেলাওয়াত দিয়ে সংগীত সন্ধ্যা শুরু করা হয়, পরিবেশনা করেন জাতীয় শিশু কিশোর সংগঠন কলরব শিল্পীগোষ্ঠী , মানজিল শিল্পীগোষ্ঠীসহ কলেজের শিক্ষার্থীবৃন্দ।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ