শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

চবির নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতি বনলতার সভাপতি অপু, সম্পাদক মেহেদী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সৈয়ব আহমেদ সিয়াম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: বৃহস্পতিবার (৬ জুন ২০২৪) নাটোর জেলা ছাত্রকল্যান সমিতি (বনলতা) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখার কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি পদে আইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফয়সাল আহমেদ অপু এবং সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান।

তিন সদস্যের উপদেষ্টা ও দুই সদস্যের পৃষ্ঠপোষকতায় কমিটিটি গঠিত হয়। উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক খন্দকার এ আর রাজী, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক এস.এম. জিয়াউল ইসলাম এবং ড. রওশন আরা আফরোজ। পৃষ্ঠপোষকতায় রয়েছেন বনলতার দুই প্রতিষ্ঠাতা সদস্য জনাব আর এ রবি এবং মাহমুদুন নবী বাপ্পী।

সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে নিজ জেলা নাটোরের অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো, ভর্তিসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ কর্মের সঙ্গে জড়িত।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ