শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

হাফেজ বশির আহমাদের বিশ্বজয়ের অপেক্ষায় বাংলাদেশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

|| কাউসার লাবীব ||

আলজেরিয়ায় চলমান আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশ নিয়ে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি শায়েখ নেছার আহমাদ আন নাছিরী পরিচালিত মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার শিক্ষার্থী হাফেজ বশির আহমাদ। তার বিশ্বজয়ের অপেক্ষায় এখন বাংলাদেশ।

মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক শায়েখ নেছার আহমাদ আন নাছিরী জানান, আমরা আপনাদের দোয়ার প্রত্যাশী। হাফেজ বশির আহমাদ প্রথম ও দ্বিতীয় রাউন্ড ইতোমধ্যেই শেষ করেছে। তার পারফর্ম ভালো ছিল। আগামীকাল বা পরশু রেজাল্ট দিবে। আশা করি বাংলাদেশ আরেকজন বিশ্বজয়ী হাফেজ দেখতে পাবে। ইনশাআল্লাহ।

তিনি জানান, হাফেজ বশির আহমাদ খুবই মেধাবী। সে গৌরবের সঙ্গে আমাদের প্রতিষ্ঠানে অধ্যায়ন করছে। এর আগেও সে এনটিভিতে জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায় প্রথম হয়েছে।

তিনি আরো জানান, এর আগেও আমাদের শিক্ষার্থী হাফেজ মহিউদ্দীন আলজেরিয়ায় আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশ নিয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছিল। মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসা শিক্ষার্থীদের প্রতিভাকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে কাজ করছে।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ