শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

গফরগাঁওয়ে অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই বন্ধুর মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

গফরগাঁওয়ে অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। রোববার (১৫ আগস্ট) বিকেলে গফরগাঁও-ময়মনসিংহ কেবিআই সড়কের বারবাড়িয়া চারিপাড়া বটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- স্থানীয় চারিপাড়া বটতলা গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আলফাজ উদ্দিন (২০) ও আব্দুল কাদিরের ছেলে আকাশ (১৮)। এ দুজন একে অপরের ঘনিষ্ঠ বন্ধু হিসেবে পরিচিত। তাদের এমন মৃত্যুতে পরিবারে শোকের মাতম ঢেউয়ে ঢেউ খেলছে।

গফরগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শিবিরুল ইসলাম জানান, নিহত আলফাজ ও আকাশ কেবিআই সড়কে মোটরসাইকেলে যাওয়ার পথে চারিপাড়া বটতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আলফাজের মৃত্যু হয়। অপর দিকে আকাশকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের সঙ্গে কথা বলে আমরা আইনগত ব্যবস্থা নেবো।

এমএন/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ