শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কুরআনে হাফেজের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আবু সাইদ নামে এক হাফেজের মৃত্যু হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাফেজ আবু সাইদ কিশোরগঞ্জ ক্যাডেট মাদরাসা অ্যান্ড প্রিক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল ছিলেন। তিনি করিমগঞ্জ উপজেলার গুনধর ইউনিয়নের বাসিন্দা ছিলেন।

জানা গেছে, বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কিশোরগঞ্জ ক্যাডেট মাদরাসা অ্যান্ড প্রিক্যাডেট স্কুলে যাওয়ার সময় পৌরসভার সামনে পিকআপ ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে মাথায় আঘাত পান তিনি। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মৃত্যু হয়।

কিশোরগঞ্জ জেলা জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক মো. রমজান আলী শোক প্রকাশ করে জানান, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুর ২টায় শহরের নগুয়া হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে করিমগঞ্জের গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে  তাকে দাফন করা হবে।

এমএন/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ