শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

অধ্যক্ষের পদত্যাগের দাবিতে ছাত্র-জনতার মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
মানববন্ধনে উপজেলা বৈষম্যবিরোধী ছাত্র জনতা

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জে অনিয়ম, দুর্নীতি, অর্থ আত্মসাৎ ও ছাত্রীদের যৌন হেনস্থার অভিযোগ এনে ভাদুরিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. শহিদুল ইসলামের পদত্যাগের দাবিতে মানববন্ধন করেছে উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র জনতা।

বুধবার বেলা ১২টার দিকে উপজেলার ভাদুরিয়া স্কুল এন্ড কলেজের মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের করে উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র-জনতা। বিক্ষোভ মিছিলটি বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্কুল মাঠে এসে শেষ হয়। পরে ভাদুরিয়া স্কুল এন্ড কলেজের প্রধান ফটকের সামনে মানববন্ধন করেন তারা।

 মানববন্ধনে ভাদুরিয়া ইউনিয়ন বৈষম্য বিরোধী আন্দোলনের সমন্বয়ক শিক্ষার্থী মো. রোমান কবির বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী সরকারের দলীয় ছত্রছায়ায় থেকে ভাদুরিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম নানা অনিয়ম দুর্নীতি করে  আসছেন, তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে পারেন না।

এছাড়াও বেশ কয়েক জন নারী শিক্ষার্থীদের যৌন হেনস্থার অভিযোগ থাকলেও কোন ব্যবস্থা নেয়া হয়নি বলে অভিযোগ করেন এই শিক্ষার্থী। এজন্য আমরা ছাত্র জনতা আজকে অধ্যাক্ষের পদত্যাগের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করছেন বলে জানান তিনি।

মানববন্ধনে আরো বক্তব্য দেন সমন্বয়ক রাশেদুল ইসলাম, আবু সুফিয়ান, আবু সাঈদসহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ