শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

লক্ষ্মীপুরে হাফেজ্জি হুজুর প্রতিষ্ঠিত লুধুয়া মাদরাসার মাহফিল আগামীকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

হাবিব মুহাম্মাদ 
লক্ষ্মীপুর প্রতিনিধি 

লক্ষ্মীপুর জেলার ঐতিহ্যবাহী দ্বীনি বিদ্যাপীঠ ইশাআতুল উলুম লুধুয়া মাদরাসার ৪৯ তম বার্ষিক মাহফিল শুরু হচ্ছে আগামীকাল।

সংশিষ্ট সূত্রে জানাযায়, আগামী ২০- ২১ ডিসেম্বর (বুধ ও বৃহস্পতিবার) মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে এ মাহফিল। প্রতিদিন দুপুর ২টা থেকে শুরু হয়ে রাত ১১ টা পর্যন্ত চলবে মাহফিলের আনুষ্ঠানিক কার্যক্রম।

মাহফিলে সভাপতিত্ব করবেন হযরত হাফেজ্জি হুজুর রহ. এর ছোট ছেলে ও রাজধানীর কামরাঙ্গীরচরে অবস্থিত  জামিয়া নূরিয়া মাদরাসার পরিচালক মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী। 

মাহফিলের প্রথম দিন প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা আরিফ বিন হাবিব ও মুফতি সিবগাতুল্লাহ নূর।  

দ্বিতীয় দিন প্রধান  আলোচক হিসেবে উপস্থিত থাকবেন মাওলানা হাসান জামিল, মাওলানা হাবিবুল্লাহ মাহমুদ কাসেমি, মুফতি রিজওয়ান রফিকি ও জাগ্রত কবি মাওলানা মুহিব খান।
এছাড়া আরো উপস্থিত থাকবেন স্থানীয় উলামায়ে কেরাম ও বিশেষ অতিথিবৃন্দ।

মাদরাসার প্রধান মুফতি এবং দফতর সম্পাদক মুফতি আব্দুল্লাহ আওয়ার ইসলামকে বলেন, আগামীকালের মাহফিলকে কেন্দ্র করে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বিগত দিনের তুলনায় এবারের মাহফিল আরো সাড়া পাবে বলে আশাবাদি। হাফেজ্জি হুজুর প্রতিষ্ঠিত  লক্ষ্মীপুরের ঐতিহ্যবাহী এই দ্বীনি প্রতিষ্ঠানের মাহফিলকে কামিয়াব করার জন্য সর্বস্তরের মানুষকে বিশেষ অনুরোধ করছি।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ