শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

চাঁদপুরের কচুয়ায় হযরত ফাতেমাতুজ জোহরা রা. নূরানী মাদরাসার বিজয় দিবস উদযাপন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

|| হাসান আল মাহমুদ ||

মহান বিজয় দিবস উপলক্ষে চাঁদপুরের কচুয়ার দক্ষিণ পূর্ব ডুমুরিয়া হযরত ফাতেমাতুজ জোহরা রা. নূরানী মাদরাসার উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এসময় মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী বিজয় র‌্যালি করেছে।

বিজয় র‌্যালি শেষে শিক্ষার্থীদের নূরানী শিক্ষা প্রদর্শনী প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়। এ সময় আমন্ত্রিত অতিথি, অভিভাবক ও কমিটিবৃন্দ মতবিনিময় করেন।

মাদরাসার প্রতি ক্লাসের ১ জনকে নিয়মিত ক্লাসে উপস্থিতি এবং আদব-কায়দার উপর ভিত্তি করে কৃতি শিক্ষার্থী পুরস্কার দেয়া হয়। পাশাপাশি ঐ শিক্ষার্থীর অভিভাবককে ‘সচেতন অভিভাবক’ হিসাবে দেয়া হয় সম্মাননা পুরস্কার।

মাদরাসাটির পরিচালক হাফেজ মাওলানা কামাল উদ্দীন-এর সঞ্চালনায় সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান, সেক্রেটারী তরিকুল ইসলাম, উপদেষ্টা আবুল বাসার মুন্সী, হাফেজ রাকিব সাহেবসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় কুরআন তিলাওয়াত ও বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ