শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

তফসিল ঘোষণার পর থেকে দেশের ১১ স্থানে আগুন


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
টাঙ্গাইলে আগুনে পুড়ে যাওয়া কমিউটার ট্রেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে সর্বশেষ খবর অনুযায়ী দেশজুড়ে ১১টি স্থানে অগ্নিসংযোগ করা হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৬টা থেকে থেকে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ৯টা পর্যন্ত ১৫ ঘণ্টায় ১১টি আগুনের ঘটনার খবর পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া কর্মকর্তা তালহা বিন জসিম জানান, তফসিল ঘোষণার পর থেকে এখন পর্যন্ত ১২টি যানবাহনে আগুনের ঘটনা ঘটে। ঢাকার দোহার, টাঙ্গাইলে ২টি, বরিশাল বিভাগের ঝালকাঠিতে ১টি, রাজশাহী বিভাগের নাটোর, বগুড়া, চাঁপাইনবাবগঞ্জে ৫টি, চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম, চাঁদপুরে ২টি, সিলেট সদরে ১টি ঘটনা ঘটে।

এ ঘটনায় ২টি বাস, ২টি কাভার্ড ভ্যান, ৫টি ট্রাক, ২টি লেগুনা, ১টি ট্রেন পুড়ে যায়। এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২১ ইউনিট ও ১১৬ জনবল কাজ করে।

ফায়ার সার্ভিস জানায়, সন্ধ্যা ৬টা ৫ মিনিটে নাটোরের বনপাড়া এলাকার নয়া বাজারে ১টি কাভার্ড ভ্যানে আগুন দেওয়া হয়। এরপর রাত ৮টা ৪৩ মিনিটে সিলেট সদরে একটি লেগুনাতে, ১০টা ৫৫ মিনিটে বগুড়ায় ১টি কাভার্ড ভ্যানে, ১১টায় দোহার বাজারে ১ টি ট্রাকে, ১০টা ৫০ মিনিটে চট্টগ্রামের খুলশিতে ২টি বাসে আগুন দেওয়া হয়।

এছাড়া, রাত ১২টা ১৫ মিনিটে বগুড়ার মহিপুরে ১টি ট্রাকে, ১২টা ২৫ মিনিটে ঝালকাঠিতে একটি লেগুনায়, ১২টা ৫০ মিনিটে বগুড়ায় ১টি ট্রাকে, ১টায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১টি মিনিট্রাকে, ৩টা ২ মিনিটে টাঙ্গাইল সদরের টাঙ্গাইল কমিউটার ট্রেনে ও রাত ৩টা ৫০ মিনিটে চাঁদপুরের হাজিগঞ্জে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ১টি ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ