শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

যশোরে দেওবন্দের মুহতামিমের মোনাজাতের মাধ্যমে শেষ হলো ইসলাহী মজলিস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নুর আলম:

আজ শনিবার (১৪ অক্টোবর) সকাল ৭টায় আশরাফুল মাদারিস সতীঘাটা (মাদ্রাসা) যশোরে দারুল উলুম দেওবন্দের মুহতামিম ও শাইখুল হাদিস আল্লামা আবুল কাসেম নোমানী এর আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো খানকাহ্ মাহমুদিয়া আশরাফুল মাদারিসের উদ্যোগে ত্রৈমাসিক আজিমুশ্বান ইসলাহী মজলিস।

তিনি শুক্রবার ফজর, এশার পর বয়ান এবং জুমার নামাজের ইমামতি করেন।

তাছাড়া মাদ্রাসা মাঠে শুক্রবার আসর থেকে মাগরিব পর্যন্ত ওলামায়ে কেরামে উদ্দেশ্যে তিনি বোখারি শরীফের দরস এবং সনদ প্রদান করেন। এতে অংশগ্রহণ করেন সারাদেশের শতাধিক উলামায়ে কেরাম।

আরো বয়ান করেন, মাওলানা মাহমুদ রাজস্থানী, বুয়েটের অধ্যাপক ড.এসএম লুৎফুল কবির প্রমুখ।

মাদ্রাসার ছাত্র উস্তাদের আপ্যায়নে মুগ্ধ হয়ে আগত মেহমানগণ বলেন, ছাত্র-উস্তাদগণ যে কোমল আচরণ ও মেহমানদারী করেছেন, তা অতুলনীয়।যেন বাংলাদেশের বুকে একখন্ড দেওবন্দ।
উল্লেখ্য,খানকাহ্ মাহমুদিয়া আশরাফুল মাদারিসে প্রতি ৩মাস পরপর ৩দিনব্যাপী ইসলাহী মজলিস অনুষ্ঠিত হয়। অংশগ্রহণ করেন দেশ-বিদেশের ওলামায়ে কেরাম।

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ