শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

চুনারুঘাটে অসহায় পরিবারকে ঘর তৈরী করে দিল 'লতিফি হ্যান্ডস'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

আব্দুর রউফ আশরাফ,হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের চুনারুঘাটে এক অসহায় পরিবারকে নতুন ঘর তৈরী করে দিল লতিফি হ্যান্ডস।

জানা যায়, গত ৪ ঠা অক্টোবর বৃহস্পতিবার বিকালে চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে অসহায় তৌফিক মিয়াকে নতুন ঘর এবং তৈজসপত্র উপহার দিয়েছে লতিফি হ্যান্ডস।

লতিফি হ্যান্ডসের ব্যবস্থাপনায় নোয়াগাঁও গ্রামের  মৃত আব্দুর রশিদ এর ছেলে তৌফিক মিয়াকে নতুন ঘর এবং সাংসারিক জিনিসপত্র হস্তান্তর করা হয়েছে। এর পূর্বে গত ১৯ সেপ্টেম্বর তৌফিক মিয়ার ঘরটি আগুনে পুড়ে যায়। বিষয়টি লক্ষ্য করে এগিয়ে আসে লতিফি হ্যান্ডস।

নতুন ঘর পেয়ে তৌফিক মিয়া বলেন, আমি ভাবতে পারিনি আমি নতুন ঘর পাবো। ঘরের পাশাপাশি আমাকে হাড়ি - পাতিল, লেপ-তোষক সহ তৈজসপত্র দেওয়া হয়েছে।  আমি লতিফি হ্যান্ডস কে ধন্যবাদ জানাই।

এ বিষয়ে জানতে চাইলে আনজুমানে তালামিযে ইসলামীয়া হবিগঞ্জ জেলার সভাপতি আমিনুল ইসলাম তাহসীন বলেন, লতিফি হ্যান্ডস অসহায় ও দুঃখীদের পাশে সব সময় কাজ করে যাচ্ছে। রঈসুল কুররা ওয়াল মুফাসসিরিন আল্লামা ছাহেব কিবলাহ ফুলতলী রহ. এর মানবসেবা মূলক যে শিক্ষা এর প্রতিফলন লতিফি হ্যান্ডস করে যাচ্ছে। তার সন্তান বড় ছাহেব কিবলাহ আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলীর হাত ধরে এর মানসেবা মূলক কার্যক্রম প্রসারিত হচ্ছে।

নতুন ঘর হস্তান্তরকালে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা তালামিযের সভাপতি আমিমুল ইহসান তাহসীন, আল ইসলাহ ঢাকা মহানগর এর সাবেক সদস্য কাওছার আহমেদ, তালামিযের চুনারুঘাট পৌর শাখার সভাপতি হাফিজ আহমেদ ফুয়াদ, সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান অলি, ৫ নং শানখলা ইউনিয়ন সভাপতি মো সাইফুর রহমান প্রমুখ।

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ