শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মাত্র ৭ মাসে পবিত্র কুরআনের হাফেজ হলো মাহিদুর


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

মাত্র সাত মাসে হাফেজ হয়েছে চাঁপাইনবাবগঞ্জের নাচোল কন্যানগর দারুল-উলুম কওমি মাদরাসার শিক্ষার্থী মাহিদুর রহমান (১১)। সে জেলার গোমস্তাপুর উপজেলার বিসিক্ষত্র গ্রামের আনিসুর রহমানের ছেলে।

নাচোল কন্যানগর দারুল-উলুম কওমি মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা মো. মাহমুদ হাসান বলেন, আমার ছাত্র ও শিক্ষকতার জীবনে কোনো শিক্ষার্থীর এমন মেধা দেখিনি। এ মেধা আমরা কাজে লাগিয়েছি।

মাদরাসার মোহতামিম মাওলানা আব্দুর রহমান বলেন, একজন শিক্ষার্থীকে কুরআনের হাফেজ হতে আড়াই থেকে তিন বছর সময় লাগে। কিন্তু মাহিদুর রহমানকে আল্লাহ অনেক বেশি মেধা দিয়েছেন। এ জন্য সে মাত্র সাত মাসে কোরআনের হাফেজ হয়েছে।

মাদরাসার দাতা সদস্য আনসার আলী জানান, মাহিদুর সাত মাসে কুরআনে হাফেজ হয়েছে এটি আমাদের সবার গর্ব। আমি যখন এ প্রতিষ্ঠানটি গড়ে তুলি তখন আমার এমন ইচ্ছে ছিল। আমার ইচ্ছে পূরণ হয়েছে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ