শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জে মসজিদের ইমাম ও মুয়াজ্জিনকে কুপিয়ে জখম, আটক ২


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জ মসজিদের কমিটি গঠন এবং মসজিদে ইমামের সাথে নামাজ পড়া নিয়ে মত বিরোধ থাকায় মসজিদের ইমাম এবং মোয়াজ্জিনকে কুপিয়ে আহত করেছে স্থানীয় ২ ব্যক্তি।

সোমবার সকাল ৯ টায় সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের চংশোলাকিয়া এলাকায় পঁচুশাহ জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মসজিদের ইমাম রবিউল ইসলাম ও মুয়াজ্জিন আরমানকে উদ্ধার করে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।

বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন আছেন। জানা যায়, সোমবার সকালে মহিনন্দ ইউনিয়নের চং শোলাকিয়া পঁচুশাহ জামে মসজিদের কমিটি গঠন এবং মসজিদের ইমামের সাথে নামাজ পড়া নিয়ে মত বিরোধ থাকায় মসজিদের ইমাম রবিউল ইসলাম ও মুয়াজ্জিন আরমানকে কুপিয়ে আহত করে।

এ ঘটনায় স্থানীয়রা কুপিয়ে হত্যাচেষ্টাকারী ২ জনকে আটক করে পুলিশে দেয়। আটককৃতরা হলেন- আমিন ও রমজান।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় আসামি ২ জনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যাবস্থা নেয়া হচ্ছে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ