শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

শাহবাগ অবরোধ করে রিকশাচালকদের বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের দাবিতে শাহবাগ মোড় অবরোধ করে বিক্ষোভ করছেন পায়েচালিত রিকশার চালকরা।

সোমবার (২৬ আগস্ট) সকাল ১০টা থেকে শাহবাগ মোড়ে সড়ক অবরোধ করে রেখেছে তারা। ফলে এই মোড় হয়ে গুলিস্তান-ধানমন্ডি-ফার্মগেটগামী সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এতে ভোগান্তিতে পড়েছেন শত শত মানুষ।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) শারমিন। তিনি বলেন, ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের দাবিতে পায়েচালিত রিকশার চালকরা শাহবাগ মোড় অবরোধ করে রেখেছেন। সেখানে তারা তাদের দাবি দাওয়া জানাচ্ছেন। এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

জানা গেছে, পায়েচালিত রিকশাচালকরা ব্যাটারিচালিত রিকশা বন্ধের দাবিতে কয়েকদিন ধরে আন্দোলনে নামার চেষ্টা করছিল।

এসময় রিকশাচালকরা অভিযোগ করে বলেন, ব্যাটারিচালিত রিকশার কোনো লাইসেন্স নেই। সরকার অনুমোদনও দেয়নি। এরপরও তারা অলিগলি ছেড়ে এখন প্রধান সড়কে দাঁপিয়ে বেড়াচ্ছে। এসব রিকশার জন্য পায়েচালিত রিকশার চালকরা অসহায় হয়ে পড়েছেন।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ