শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

পৌঁছেছে ৫০ বোট; ত্রাণ সংগ্রহ চলছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে অন্তত ৫০টি বোট ইতোমধ্যে ফেনী আর নোয়াখালীতে পৌঁছে গেছে। সারাদিনে আরও ২০০ বোট যাবে বলে জানিয়েছেন সমন্বয়করা। এছাড়া সারাদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ত্রাণ সংগ্রহ কার্যক্রম চলমান থাকবে বলেও জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকাল থেকে এখন পর্যন্ত টিএসসির সামনে শুকনা খাবার অর্থাৎ মুড়ি, চিড়া, বিস্কুট, শিশু খাদ্য, বিশুদ্ধপানি, জামা কাপড় ও মেডিসিনসহ নানা কিছু জমা পড়ছে।

সরেজমিন দেখা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ত্রাণ দিতে আসছেন টিএসসিতে। অনেকে আবার নগদ টাকাও দিচ্ছেন।

সম্বনয়করা জানান, পানিবন্দী মানুষের পাশে সামর্থবানদের এগিয়ে আসা দরকার। শিক্ষার্থীরা তাদের সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছে। ত্রাণ নিয়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের টিম বিভিন্ন এলাকায় যাচ্ছে। আরও সহায়তা দরকার।

এদিকে রাজধানী থেকে রওনা দেয়া শিক্ষার্থীদের প্রথম টিম এরই মধ্যে পৌঁছে গেছে ফেনীতে। তীব্র পানির স্রোতে সেখানে কাজ করতেও বেগ পেতে হচ্ছে শিক্ষার্থীদের।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ