শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

৭০ ধর্মীয় প্রতিষ্ঠানকে টিআর বরাদ্দ দিলেন বাহাউদ্দিন নাছিম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ঢাকা-৮ আসনে ২০২৩-২৪ অর্থবছরে টিআরের জন্য বরাদ্দকৃত ৭১ লাখ ৩৩ হাজার ৩৩৩ টাকা ৬১টি মসজিদ ও মাদ্রাসা, ৭টি মন্দির, একটি চার্চ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে অবস্থিত গুরুদুয়ারা নানক শাহীসহ ৭০ ধর্মীয় প্রতিষ্ঠানে অ্যাকাউন্ট পে চেকের মাধ্যমে প্রদান করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি।

মঙ্গলবার ( ৪ জুন) দুপুরে রাজধানীর কাকরাইলে নিজ কার্যালয়ে এসব ধর্মীয় উপাসনালয়ের কর্তৃপক্ষের কাছে তিনি চেক হস্তান্তর করেন।

ঢাকা-৮ আসনের আওতাধীন মতিঝিল, রমনা, পল্টন, শাহাবগ ও শাহাজাহানপুরের ৭০টি ধর্মীয় উপাসনালয়ের মধ্যে কমলাপুর জামে মসজিদ, ফকিরাপুল জামে মসজিদ, আরামবাগ জামে মসজিদ, টি অ্যান্ড টি কলোনি জামে মসাজিদ, মতিঝিল কলোনি মসজিদ, খিলগাও বাজার জামে মসজিদ, পুরানা পল্টন জামে মসজিদ, দুদক জামে মসজিদ, ঢাকা মেডিকেল কেন্দ্রীয় জামে মসজিদ, পীর ইয়ামিনি জামে মসজিদ, ফকিরাপুলের তায়ালিমুল কুরআন মাদ্রাসা, খিলগাওয়ের ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা, শান্তিনগর বাজার মাদ্রাসাসহ ৬১টি মসজিদ ও মাদ্রাসা, টিটি পড়ার শ্রী শ্রী সার্বজনীন দুর্গা মন্দির, রমনা কালি মন্দির, সিদ্ধেশ্বরী কালী মন্দিরসহ ৭টি মন্দির, সেন্ট মেরীজ ক্যাথেড্রাল চার্চ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে অবস্থিত গুরুদুয়ারা নানক শাহী শিখ মন্দির রয়েছে।

এ বিষয়ে বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় এদেশের জনগণের কথা চিন্তা করে। তারা জনগণের উন্নয়নে কর্মসূচি হাতে নিয়েছে। দেশরত্ন শেখ হাসিনা চায় যাতে এদেশের জনগণ ভালো থাকে। তাই তিনি দেশের মানুষের জন্য ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নানা বরাদ্দ দিয়ে থাকেন। তারই একটি অংশ যা আমি আমার আসনের জন্য বরাদ্দ পেয়েছি, তা বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে প্রদান করেছি। আগামী দিনেও যাতে এ আসনের প্রতিষ্ঠান এগিয়ে যেতে পারে তার জন্য আমি কাজ করে যাব।

তিনি আরও বলেন, ঢাকা-৮ আসনের জনগণ আমাকে ভরসা করে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি আমার জায়গা থেকে তাদের যে স্বপ্নগুলো রয়েছে তা পূরণ করার জন্য সর্বোচ্চ চেষ্টা করব। এ আসনের জনসাধারণের যে সমস্যাগুলো রয়েছে আস্তে আস্তে সবগুলোরই নিরসন হবে ইনশাআল্লাহ। জনগণ আমাদের সাথে আছে। কেউ আমাদের এই অগ্রগতিকে থামিয়ে দিতে পারবে না।

হাআমা/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ