শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মান্ডা মাদরাসার ইসলাহি ইজতেমা শুক্রবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

রাজধানী ঢাকার মান্ডায় অবস্থিত জামিয়া রাহমানিয়া ইসলামিয়া মাদরাসার মাসিক ইসলাহি ইজতেমা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী শুক্রবার।

জানা যায়, আগামী শুক্রবার (১৭ মে) বাদ আসর মাদরাসা প্রাঙ্গণে এ মাহফিল অনুষ্ঠিত হবে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জামিয়া শারিফিয়া লালবাগের শাইখুল হাদিস মুফতি আরিফ বিন হাবিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মান্ডা ছাতা মসজিদের সাবেক ইমাম ও খতিব মুফতি হামিদুর রহমান, আল্লামা নুর হুসাইন কাসেমী রহ. এর সাহেবজাদা মুফতি জাবের কাসেমী, মাদরাসার শাইখুল হাদিস আহমাদ আলী, মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মাসুম মাহমুদী।

ওয়াজ করবেন আল আমিন মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাও. আল আমিন, জামিয়া কারিমিয়া রামপুরার সিনিয়র মুহাদ্দিস আল্লামা আনোয়ার হুসাইন, গেন্ডারিয়া রেলওয়ে স্টেশন জামে মসজিদের ইমাম ও খতিব মাও. মুফতি মাহমুদ বিন হাবিব, মারকাজুজ শাইখ আরাশাদ মাদানীর মুহতামিম মাও. মুফতি ইমরানুল বারী সিরাজী, জামিয়া দারুল উলুম মতিঝিলের সহকারী নাযেমে তালীমাত মুফতি ইসহাক মাহমুদ রফিকী, মুগদা কবরস্থান জামে মসজিদের খতিব মাও. ওমায়ের হুসাইন, বাইতুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব মাও. মুফতি শফিকুল ইসলাম।

সভাপতিত্ব করবেন মুগদা থানা ইমাম উলামা পরিষদের সভাপতি মাও. তোফাজ্জল হুসাইন।

এদিকে আলেম ওলামা ও স্থানীয় জনগণকে উপস্থিত হয়ে মাহফিল সফল করার আহ্বান জানিয়েছেন মাদরাসার মুহতামিম ও শাইখুল হাদিস মুফতি জুবায়ের আহমদ।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ