শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

নাহদতুল কুরআন বাংলাদেশ’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নাহদতুল কুরআন বাংলাদেশ মাদরাসার উদ্যোগে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (৩১শে মার্চ) ঢাকা ক্যান্টনমেন্ট মাদরাসার মিলনায়তনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ক্যান্টনমেন্ট, ভাষানটেক মানিকদি  ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব আলহাজ্ব জহির আহমেদ। তিনি তার বক্তব্যে বলেন, ‘কওমি মাদরাসা হল জাতির জন্য রহমত।  কওমি মাদ্রাসার শিক্ষকরা তাদের মা-বাবাকে বৃদ্ধাশ্রমে দেয়না’।

ইফতার পূর্ব মুহূর্তে দোয়া পরিচালনা করেন নাহদতুল কুরআন বাংলাদেশ মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি ওয়ালীউল্লাহ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ইবনে কাসীর মাদসার সম্মানিত পরিচালক মুফতি মোহাম্মাদুল্লাহ নাহিদ, মুফতি আব্দুল মান্নান হাফি, আলহাজ্ব ইব্রাহিম খান, অরেন্ট অফিসার আলহাজ্ব আব্দুর রাজ্জাক, ওয়ারেন্ট অফিসার মোফাজ্জল হোসেন, অব: বিমান বাহিনী আলহাজ্ব আব্দুল হালিম, গিয়াস উদ্দিন, মুসা মানিক মিন্টু, বিলাল মাসুম, নূর মোহাম্মদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আমন্ত্রিত মেহমানবৃন্দ।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ