শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঢাকা-১০ আসনে এগিয়ে ফেরদৌস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
সংগৃহীত ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে বেসরকারিভাবে এগিয়ে আছেন নৌকার প্রার্থী ফেরদৌস আহমেদ।

রোববার (৭ জানুয়ারি) বিকেল ৪টায় ভোটগ্রহণ শেষ হওয়ার কিছুক্ষণ পরই গণনা শুরু হয়। এতে দেখা যায়, ঢাকা- ১০ আসনের ৩২ নম্বর কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ৩৮৬৮ জন। এরমধ্যে নৌকা প্রতীকে ফেরদৌস আহমেদ পেয়েছেন ৯০৮টি ভোট।

ঢাকা ১০- নির্বাচনী এলাকায় ধানমণ্ডির সরকারি কর্মচারী কল্যাণ কেন্দ্রে মোট ভোটার ছিল ৩৮৬৮ জন। ব্যালট ব্যবহার করা হয়েছে ৯৮২টি। অব্যাহত ব্যালট এর সংখ্যা ২৮৮৬টি। এরমধ্যে বাতিল হয়েছে ৪৩টি। নৌকা পেয়েছে ৯০৮টি ভোট। আম প্রতীক পেয়ে ১টি। ছড়ি পেয়েছে ৮টি। লাঙ্গল পেয়েছে ২০টি এবং টেলিভিশন পেয়েছে ২টি ভোট।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ