শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

রাজধানীতে পুলিশি কার্যক্রম মনিটরিংয়ে ২১০০ সিসি ক্যামেরা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

রাজধানীতে ২৪ ঘণ্টা পুলিশি কার্যক্রম মনিটরিং করতে ২ হাজার ১০০ সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। ক্যামেরাগুলো গুলশান থানা ভবনের চার তলায় অবস্থিত কন্ট্রোলরুম থেকে মনিটরিং করা হয়। 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে এ কন্ট্রোলরুম পরিদর্শন করেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। এসময় তার সঙ্গে আরও ছিলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

পুলিশ জানায়, অপরাধ নিয়ন্ত্রণ ও শৃঙ্খলা প্রতিষ্ঠা, অপরাধীর গতিবিধি লক্ষ্য করা, জননিরাপত্তা নিশ্চিত ও পুলিশি কার্যক্রমকে মনিটরিং করা হয় এসব ক্যামেরার মাধ্যমে। এগুলো গুলশান, বনানী, বারিধারা, খিলক্ষেত, বিমানবন্দর, কারওয়ান বাজার, গাবতলীসহ গুরুত্বপূর্ণ স্থানে স্থাপন করা হয়েছে।
এসময় পুলিশের বিভিন্ন পদমর্যাদার ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ