শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

যাত্রাবাড়ীতে সতর্ক পুলিশ, গণপরিবহন কম


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

বিএনপি-জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে রাজধানীর যাত্রাবাড়ীতে মোড়ে মোড়ে অবস্থান নিয়েছেন পুলিশ সদস্যরা। এছাড়া আওয়ামী লীগের নেতাকর্মীরাও অবস্থান নিয়েছেন। 

যাত্রাবাড়ী থেকে রাজধানীর বিভিন্ন গন্তব্যে কিছু গণপরিবহন চলছে। তবে রাজধানীর গুরুত্বপূর্ণ প্রবেশমুখ এই যাত্রাবাড়ী এলাকায় গণপরিবহন অন্য দিনের তুলনায় কম। সেখান থেকে ছাড়ছে না দূরপাল্লার বাসও।

বিভিন্ন পয়েন্টে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বেশ সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে। প্রস্তুত রাখা হয়েছে জলকামান ও আর্মার্ড পার্সোনেল ক্যারিয়ার (এপিসি)।
যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল ইসলাম বলেন, যাত্রাবাড়ীতে এখন পর্যন্ত কোনো পিকেটিং বা আগুনের ঘটনা ঘটেনি।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ