শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

নয়াপল্টনে বিএনপির কর্মীদের হাতাহাতি


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

বিএনপির মহাসমাবেশ বেলা ২টায় আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার কথা রয়েছে। এরই মধ্যে দলটির কয়েক হাজার নেতাকর্মী রাজধানীর নয়াপল্টন, কাকরাইল, শান্তিনগর, বিজয় নগর ও ফকিরাপুল এলাকায় অবস্থান নিয়েছেন। আর মঞ্চে চলছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

এদিকে মঞ্চের সামনে দাঁড়ানো নিয়ে দলটির নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে গেছে।

শনিবার (২৮ অক্টোবর) সকাল ১১টার বিএনপির দলীয় সংগীত ‘প্রথম বাংলাদেশ, আমার শেষ বাংলাদেশ’ দিয়ে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এরপর একে-একে বিএনপির সাংস্কৃতিক সংগঠন জাসাসের শিল্পীরা বিভিন্ন দেশাত্মবোধক গান পরিবেশ করেন। তাদের সঙ্গে সুর মেলান মঞ্চের সামনের নেতাকর্মীরা।

এদিকে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে মঞ্চের সামনে দাঁড়ানো নিয়ে বিএনপির নেতাকর্মীদের মধ্যে কয়েকবার হাতাহাতির ঘটনা ঘটে। যদিও ঘটনা বড় হওয়ার আগেই সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশে অংশ নিতে ইতোমধ্যে নয়াপল্টন দলীয় কার্যালয়ে এসে পৌঁছেছেন তিনি।

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন, শান্তিনগর, কাকরাইল মসজিদ, ফকিরাপুল, নাইটিঙ্গেল মোড়ে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী বিপুল সংখ্যক সদস্য অবস্থান নিয়েছেন। এছাড়া বিএনপির সমাবেশকে মনিটরিং করার জন্য নয়াপল্টন এলাকার সড়ক ডিভাইডার উপরের ল্যাম্পপোস্টে লাগানো হয়েছে ৬০টির বেশি সিসি ক্যামেরা। নজরদারির জন্য থাকবে ড্রোনও।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ