শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থী আহত দোকানদারদের মারধরে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: ইন্টারনেট

ধানমন্ডি লেকের রবীন্দ্র সরোবরে দোকানদারদের মারধরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থী আহত হয়েছে।

গতকাল শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত নয়টায় এ ঘটনা ঘটে। 

আহতদের ঘটনা স্থল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। আহতরা হলেন- আলিফ (১৯) মাজহারুল ইসলাম (১৮), আজিম মাহমুদ তৌহিদ (২০), বাইজিদ বোস্তামি (১৯) ও নাসিব আলতাফ (১৯)।

শিক্ষার্থীদের সঙ্গে থাকা তাদের এক বন্ধু নাঈম জানান, ধানমন্ডির রবীন্দ্র সরোবারে ঢাবির ৫ জন শিক্ষার্থী ঘুরতে যান। পরে ফুটপাতের দোকানদারদের সঙ্গে একজনের বাকবিতণ্ডা হয়। এ ঘটনার জেরে আরও কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে পাঁচজন শিক্ষার্থী আহত হয়।

আহত শিক্ষার্থীদের পরিচয় নিশ্চিত করে এই যুবক জানান, এদের মধ্যে আলিফ অমর একুশে হল, মাজহারুল ইসলাম ফজলুল হক হল, আজিম মাহমুদ তৌহিদ মুক্তিযোদ্ধা হল, বাইজিদ বোস্তামী অমর একুশে হল ও নাসিব আলতাব ওমর একুশে হলে থাকে।

তবে কি নিয়ে দোকানদারদের সঙ্গে শিক্ষার্থীদের মারামারি হয়েছে সে বিষয়ে প্রাথমিকভাবে কিছু জানা যায়নি।

এদিকে আহতদের মধ্যে আলিফের মাথায় আঘাতের কারণে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ধানমন্ডি থেকে আহত অবস্থায় ঢাবির ৫ ছাত্রকে চিকিৎসা দেওয়ার জন্য জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। জরুরী বিভাগে তাদের চিকিৎসা চলছে।বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি আমরা।

এসএনএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ