জনগণকে এখন ঐক্যবদ্ধ হতে হবে: মুফতী ফয়জুল করীম
প্রকাশ: ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৪৭ দুপুর
নিউজ ডেস্ক

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেন, চোরের মাধ্যমে কখনো চুরি বন্ধ হয়না। একইভাবে দুর্নীতিবাজের মাধ্যমে দুর্নীতি ও ধর্ষকের মাধ্যমে ধর্ষণ বন্ধ করা সম্ভব না। সুতরাং জনগণকে এখন ঐক্যবদ্ধ হতে হবে। যেসব দলের মধ্যে দুর্নীতিবাজ, চোর ও ধর্ষক আছে তাদেরকে প্রতিহত করুন। ভালো মানুষের পক্ষে জনমত গড়ে তুলুন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৩টায় হাজারীবাগ বাজার সংলগ্ন ঢাকা ট্যানারি রোডে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন হাজারীবাগ থানা শাখার উদ্যোগে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন শায়খে চরমোনাই।

তিনি বলেন, একাত্তরের স্বাধীনতার পর বাংলাদেশে অনেকবার ক্ষমতার পালাবদল হয়েছে কিন্তু মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়নি। মানুষ এক স্বৈরাচার থেকে আরেক স্বৈরাচারের শোষণে শোষিত হয়েছে। সুতরাং এদেশের মানুষ এখন আর নতুন কোনো স্বৈরাচার দেখতে চায়না।

তিনি নতুন চাদাবাজ ও দখলদারত্বের হুশিয়ার করে বলেন, বিগত ক্ষমতাসীন সন্ত্রাসীরা পালানোর সুযোগ পেয়েছে, নতুন কোনো সন্ত্রাসের জন্ম নিলে তারা পালানোর পথ খুজে পাবেনা।

হাজারীবাগ থানা শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল হাই পাটোয়ারীর সভাপতিত্বে গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহকারী মহাসচিব এবং ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, সেক্রেটারি ডা. মোঃ শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা কে এম শরীয়াতুল্লাহ, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা কামাল হোসেন।

এছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের নগর, থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

কেএল/