‘আয়নাঘর সৃষ্টিকারী প্রত্যেকের দৃষ্টান্তমূলক বিচার করতে হবে’
প্রকাশ: ০২ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০৪ দুপুর
নিউজ ডেস্ক

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, আয়নাঘর সৃষ্টিকারী প্রত্যেকটা খুনির দৃষ্টান্তমূলক বিচার করতে হবে। বৈধ কারাগার থাকতে আয়নাঘর নামে আরেকটি বন্দীশালা যারা তৈরি করেছে তাদেরকে যদি কোনভাবে ছাড় দেওয়া হয়, তাহলে শহীদ আবু সাঈদ, মুগ্ধদের রক্তের সাথে গাদ্দারী করা হবে।

গতকাল সন্ধ্যায় রাজধানীর পুরানা পল্টনস্থ নগর কার্যালয়ে নগর উত্তরের থানা শাখাসমূহের মহিলা ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদকদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি'র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগর উত্তর মহিলা ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মুফতি আব্দুল কুদ্দুস রশীদির সভাপতিত্বে ও এসিস্ট্যান্ট সেক্রেটারী ইন্জিনিয়ার মুহাম্মাদ মুরাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন নগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, মুফতি মোঃ মাছউদুর রহমান, এইচ এম রকিবুল হাসান,  এইচ এম নিজামউদ্দিন, নাজমুল হাসান।

তিনি আরো বলেন, বাংলাদেশের প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তর (ডিজিএফআই) কে দেশের রাজনীতি নিয়ন্ত্রণে যারা অবৈধভাবে ব্যবহার করেছে, তাদেরকেও খুঁজে বের করে বিচারের মুখোমুখি করতে হবে। (ডিজিএফআই) কে স্বস্থানে ফিরিয়ে আনতে হবে উল্লেখ করে তিনি বলেন, সামরিক ক্ষেত্রে গোয়েন্দা তৎপরতার বাইরে অন্য কোন বিষয়ে ডিজিএফআই এর অনৈতিক তৎপরতা ও অবৈধ হস্তক্ষেপ আমরা আর দেখতে চাই না।

কেএল/