‘সাধারণ আলেম সমাজ’ কমিটি ঘোষণা, আহ্বায়ক রিদওয়ান, সচিব রকিব
প্রকাশ: ২১ আগস্ট, ২০২৪, ১১:০৩ রাত
নিউজ ডেস্ক

দেশব্যাপী আলেমদের বুদ্ধিবৃত্তিক সংগঠন ‘সাধারণ আলেম সমাজ’-এর কাজকে গতিশীল করতে ১ বছর মেয়াদী আহ্বায়ক কমিটি ঘোষণা করল। 

বুধবার (২১ আগস্ট) গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ২০২৪ সালের জুলাই গণবিপ্লবে অংশ নেওয়া আলেমদের অন্যতম এ সংগঠন। 

ইসলামি রুহানিয়াত-শক্তি-মুক্তির স্লোগান সামনে রেখে একটি রাজনীতি সচেতন প্রজন্ম গড়ে তুলতে, দেশের ভবিষ্যৎ নেতৃত্ব তৈরি, আলেম সমাজের পক্ষ থেকে একটি জাতীয় আন্দোলনের মাধ্যমে রাষ্ট্রগঠনের কার্যক্রম এগিয়ে নেওয়ার লক্ষ্যে এ সংগঠনের আত্মপ্রকাশ। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশব্যাপী সাধারণ আলেম সমাজ এর সাংগঠনিক কাজকে গতিশীল করার লক্ষ্যে জরুরি এক বৈঠকের সিদ্ধান্ত মোতাবিক আগামী ০১ (এক) বছরের জন্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হলো। 

শিক্ষক ও লেখক রিদওয়ান হাসানকে আহ্বায়ক ও সাংবাদিক রকিব মুহাম্মদকে সদস্য সচিব করে ২১ সদস্যবিশিষ্ট এক বছর মেয়াদী কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 

কমিটির সদস্যরা হলেন–
কেন্দ্রীয় কমিটি : আহ্বায়ক–রিদওয়ান হাসান, যুগ্ম আহ্বায়ক–আব্দুল্লাহ আল মাসউদ, তানজীল আরেফিন আদনান, মহিম মাহফুজ, আশরাফ মাহদী, মানযুর হাসান যুবায়ের, আশরাফুল হক, মাসুম বিল্লাহ মাহমুদী, আতিকুর রহমান, হারুনুর রশিদ নোমানী, সদস্য সচিব–রকিব মুহাম্মদ, সদস্য–হুসাইন আমিন, আব্দুল্লাহ আল মাহমুদ, ফাহিম সিদ্দিকী, কামরুল ইসলাম কাসেমী, জাবির মুহাম্মদ হাবিব, আহমদ ফাহিম, উমারা হাবিব, রায়হান আহমাদ তামিম, মাসউদুর রহমান ও ইউসুফ আহমাদ।

হাআমা/