শহিদ ফরহাদের স্মরণে চবিয়ান দ্বীনি পরিবারের দোয়া মাহফিল
প্রকাশ: ১৯ আগস্ট, ২০২৪, ১০:২০ রাত
নিউজ ডেস্ক

সৈয়ব আহমেদ সিয়াম, চট্টগ্রাম :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০২১-২২ সেশনের শিক্ষার্থী মোঃ ফরহাদ হোসেন। গত ৪ আগস্ট নিজ জেলা মাগুরায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশ নিয়ে আওয়ামী লীগের সন্ত্রাসীদের হাতে শাহাদাত বরণ করেন।

সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যা ৬ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে চবিয়ান দ্বীনি পরিবারের উদ্যোগে শহিদ ফরহাদের রূহের মাগফিরাতের জন্য দোয়া মাহফিল আয়োজন করা হয়।

দোয়ার পূর্বে ইসলামিক স্টাডিজ বিভাগের ২০২১-২২ সেশনের শিক্ষার্থী আব্দুর রহমান বলেন, "শহিদের রক্তের বিনিময়ে আমরা আজকের এই স্বাধীনতা পেয়েছি। শহিদ ফরহাদ ভাই জীবিত থাকলে আজকে চবিয়ান দ্বীনি পরিবারের প্রোগ্রামে শরীক হতে পারতেন। অনেক কষ্ট নিয়ে আজ আমরা হাজির হয়েছি। মন থেকে ভাইয়ের জন্য দোয়া করবো।"

শহিদ ফরহাদের ডিপার্টমেন্টের বন্ধু রিয়াদ আহমেদ বলেন, "ফরহাদ মেধাবী ও নম্র ছেলে ছিলো। ফার্স্ট ইয়ারে ওর সিজিপিএ ৩.৬৭ ছিলো। ফরহাদ পাঁচ ওয়াক্ত নামাজ পড়তো। ফরহাদের রক্ত আমরা বৃথা যেতে দিবো না।"

চবি ক্যাম্পাস সংলগ্ন তাহমিদুল উম্মাহ মাদ্রাসার পরিচালক মোঃ মাহদি হাসান দোয়া পরিচালনা করেন। শহিদ ফরহাদ সহ দেশের জন্য আত্মত্যাগকারী সকল শহিদের রূহের মাগফিরাত কামনা করা হয়।

হাআমা/