বানিয়াচংয়ে ৯ শহীদের আত্নার মাগফেরাত কামনায় বিএনপির গণ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত
প্রকাশ: ১৭ আগস্ট, ২০২৪, ০৮:১১ রাত
নিউজ ডেস্ক

আবদুর রউফ আশরাফ : বানিয়াচংয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গত (৫ আগষ্ট) নিহত ৯ শহীদের আত্নার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করে গণ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ আগষ্ট) বিকালে বানিয়াচং উপজেলা সদরের স্থানীয় শহীদ মিনারে আয়োজিত গণ দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন বানিয়াচং উপজেলা বিএনপির সভাপতি মুজিবুল হোসেন মারুফ।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নকিব ফজলে রকিব মাখনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেটমনজুর উদ্দিন আহমদ শাহীন, সাবেক আহবায়ক ও ব্যবসায়ী নেতা আলহাজ¦ লুৎফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ওয়ারিশ উদ্দিন খান, ফরহাদ হোসেন বকুল, জমিয়ত উলামা ইসলামের সহ-সভাপতি মাওলানা আব্দুল জলিল ইউসুফি, মাওলানা মশিউর রহমান, জামায়াত নেতা খন্দকার তালেব উদ্দিন, উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ  সম্পাদক মোঃ জাহির হোসাইন,সাংগঠনিক সম্পাদক খালেদ মিয়া, উপজেলা মহিলা বিএনপির সভাপতি তানিয়া আক্তার খানম, উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক শেখ সুহেল মিয়া, সদস্য এস এম জহিরুল ইসলামসহ বিএনপি ও এর অংগ সংগঠনের নেতৃবৃন্দ। পরে শহীদের আত্নার মাগফেরাত, বেগমখালেদা জিয়ার রোগ মুক্তি ও আহতদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন জমিয়তে উলামা ইসলাম বানিয়াচং উপজেলা শাখার সভাপতি শায়খ মাওলানা মখলিছুর রহমান।

উল্লেখ্য গত ৫ আগষ্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে বানিয়াচংয়ের ৯ জন শহীদসহ অন্তত শতাধিক লোক আহত হন।

হাআমা/