ফরিদপুরের নগরকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত মুফতি মুস্তাফিজুর রহমান
প্রকাশ: ২১ মে, ২০২৪, ১০:১২ রাত
নিউজ ডেস্ক

হাসান আল মাহমুদ : ফরিদপুরের নগরকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন মুফতি মুস্তাফিজুর রহমান। মঙ্গলবার (২১ মে) রাত পৌনে ৮টায় প্রাপ্ত ফলাফলে দেখা যায়, তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল মার্কায় মোট ২৬ হাজার ৯৯১ ভোট পেয়ে জয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী তালা মার্কায় পেয়েছেন ৭ হাজার ১৮২ ভোট।

আওয়ার ইসলামকে মিডিয়া ব্যক্তিত্ব বিনোদন বন্ধু মোঃ মহিউদ্দিন হাসান খান জানান, ‘মুফতি মুস্তাফিজুর রহমান স্বতন্ত্র প্রার্থী টিউবেওয়েল মার্কায় ২৬,৯৯১ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। আলহামদুলিল্লাহ! প্রথমবারের মত নগরকান্দায় একজন আলেম জনপ্রতিনিধি নির্বাচিত হলো’।

এর আগে মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নগরকান্দা উপজেলার মোট ৬৫টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য নিয়োজিত ছিলেন। যে কারণে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

জানা গেছে, মুফতি মুস্তাফিজুর রহমান ফরিদপুরের প্রাচীনতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া ইসলামিয়া আজিজিয়া বাহিরদিয়া মাদরাসা থেকে ২০০৮ সালে দাওরায়ে হাদিস সম্পন্ন করেন। তিনি খতিব, মুহতামিম, ইসলামী চিন্তাবিদ ও ধর্মীয় আলোচক।

মানবিক ফাউন্ডেশন ফরিদপুর’র প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক। প্রতিষ্ঠাতা ও সভাপতি: বড় পাইককান্দী সমাজ কল্যাণ যুব পরিষদ,নগরকান্দা। সাংগঠনিক সম্পাদক: যুব উলামা কল্যাণ পরিষদ ফরিদপুর। সাধারণ সম্পাদক: নগরকান্দা উপজেলা ইমাম-উলামা পরিষদ। টিম প্রধান: তাকওয়া ফাউন্ডেশন ফরিদপুর জেলা। আহবায়ক: হাফেজ মাহমুদুল হাসান রহঃ ফাউন্ডেশন নগরকান্দা। 

উল্লেখ্য, নগরকান্দা উপজেলায় আনারস প্রতীকের প্রার্থী কাজী শাহজামান বাবুল ৩৭ হাজার ২০৯ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

হাআমা/