যেভাবে দেখবেন বেফাকের ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার ফল
প্রকাশ: ০৪ এপ্রিল, ২০২৪, ০৪:১৯ দুপুর
নিউজ ডেস্ক

বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। গড় পাসের হার ৭৬.৩২%।

আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল ২০২৪/ ২৪ শে রমজান ১৪৪৪ হিজরী) বেফাক মিলনায়তনে বেলা ৩টায় বেফাকের চেয়ারম্যান আল্লামা মাহমুদুল হাসান-এর উপস্থিতিতে মহাসচিব মাওলানা মাহফুজুল হক ফলাফল ঘোষণা করেন।

৪৭ তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৪


আপনারা অনেকে ইন্টারনেটে বেফাক পরীক্ষার রেজাল্ট অনুসন্ধান করছেন। আপনিও যদি বেফাক পরীক্ষার রেজাল্ট অনুসন্ধান করে থাকেন তাহলে বলবে সঠিক জায়গায় এসেছেন। আজকের এই নিবন্ধনে আমরা ৪৭ তম বেফাক পরীক্ষার রেজাল্ট চেক করার সকল পদ্ধতি প্রকাশ করেছি।
সরাসরি দেওয়া লিংকে ক্লিক করে আপনি খুব সহজে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাক পরীক্ষার রেজাল্ট চেক করতে পারবেন এখান থেকে। ‌ বেফাক পরীক্ষার ব্যক্তিগত ফলাফল সহ সকল মারহেলার ফলাফল কিভাবে চেক করবেন তার পদ্ধতি এখানে দেয়া হয়েছে। অনলাইন এবং অফলাইনের বেফাক পরীক্ষার রেজাল্ট চেক করতে চাইলে নিচের দিকে থেকে জেনে নিন রেজাল্ট চেক করার নিয়ম।

পড়ুন : ঈদের আগে কি দাওরায়ে হাদিসের ফল প্রকাশ হবে? যা জানালো হাইআতুল উলয়া

যেভাবে ফলাফল দেখবেন :

ব্যক্তিগত ফলাফল দেখার জন্য ইন্টার ব্রাউজার থেকে wifaqedu.com সাইটে প্রবেশ করে সন মারহালা ও রোল নম্বর দিয়ে আপনার রেজাল্ট দেখতে পাবেন।

মাদরাসা ওয়ারি ফলাফল দেখার জন্য ইন্টার ব্রাউজার থেকে wifaqedu.com এই ঠিকানায় প্রবেশ করে সন মারহালা ইলহাক নম্বর দেওয়ার পর বেফাকে দেওয়া আপনার মাদরাসার ফোন নম্বরের শেষের দুইটি নম্বর দিয়ে সার্চ বাটনে ক্লিক করুন।

সবার প্রথমে বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের অফিসিয়াল এই http://wifaqresult.com/ ওয়েবসাইটে প্রবেশ করুন।
এরপর ওয়েবসাইটের হোমপেজ থেকে বেফাক পরীক্ষার ফলাফল অপশনে ক্লিক করুন।
এবার বেফাক পরীক্ষার সন নির্বাচন করুন।
বেফাক পরীক্ষার মারহালা নির্বাচন করুন।
প্রার্থীর পরীক্ষার রোল নাম্বার লিখুন।
সর্বশেষ সাবমিট বাটনে ক্লিক করে বেফাক পরীক্ষার ফলাফল দেখুন। ‌

হাআমা/