সম্মিলিত খতমে নবুওয়ত সংরক্ষণ পরিষদের বিক্ষোভ শুক্রবার
প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৮:৫৪ রাত
নিউজ ডেস্ক

শুক্রবার বাইতুল মোকাররম এর উত্তর গেইটে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করবে সম্মিলিত খতমে নবুওয়ত সংরক্ষণ পরিষদ বাংলাদেশ।

আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সম্মিলিত খতমে নবুওয়ত সংরক্ষণ পরিষদ বাংলাদেশ এর আহ্বায়ক আল্লামা আব্দুল হামীদ পীর সাহেব মধুপুর ও সদস্য সচিব আল্লামা মুহিউদ্দিন রাব্বানী বলেন, পঞ্চগড়ে ‘তথাকথিত আহমদিয়া মুসলিম জামাত’ কাদিয়ানি সম্প্রদায় কর্তৃক আগামী ২৩, ২৪ ও ২৫ ফেব্রুয়ারি সালানা জলসার নামে ইসলাম ধর্মের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের মঞ্চ প্রস্তুত করা হচ্ছে । আমরা অবিলম্বে তাদের অবৈধ সালানা জলসা বন্ধ করে তাদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করার জন্য সরকারের নিকট জোর দাবি জানাচ্ছি।

তারা আরো বলেন, দেশের সাধারণ মানুষের দাবি হলো পঞ্চগড়ে কাদিয়ানিদের সালানা জলসা বন্ধ করতে হবে। কোরআন ও হাদিসের দৃষ্টিতে কাদিয়ানিরা অমুসলিম। ৯০ ভাগ মুসলমানের দেশে মুসলিম পরিচয়ে এবং মুসলমানদের পরিভাষা ব্যবহার করে কোনো জলসা করার অধিকার কাদিয়ানিরা রাখে না। তাদের সালানা জলসা বন্ধের দাবিতে আমরা আগামীকাল বাইতুল মোকাররম উত্তর গেইটে সম্মিলিত খতমে নবুওয়ত সংরক্ষণ পরিষদ বাংলাদেশ এর ব্যানারে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিলের ডাক দিয়েছি।

নেতৃদ্বয় বলেন, আমরা উক্ত বিক্ষোভ সমাবেশ ও মিছিল সর্বাত্মকভাবে সফল করার জন্য সম্মিলিত খতমে নবুওয়ত সংরক্ষণ পরিষদ বাংলাদেশের সাথে একাত্মতা পোষণকারী সকল সংগঠনের নেতা-কর্মীসহ দেশের নবী প্রেমিক, ইসলাম প্রিয় তৌহিদী জনতার প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

কেএল/