জাতীয় হিফযুল কুরআন প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল ও পুরস্কার বিতরণী শনিবার
প্রকাশ: ২৩ জানুয়ারী, ২০২৪, ০৮:২২ রাত
নিউজ ডেস্ক

তৃতীয়বারের মতো হিফযুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ কর্তৃক আয়োজিত দেশব্যাপী জাতীয় হিফযুল কুরআন প্রতিযোগিতা ২০২৪-এর গ্র্যান্ড ফিনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হতে যাচ্ছে।

আগামী ২৭ জানুয়ারি (শনিবার) সকাল ৮টায় আগুলিয়া এস.এস.আর. স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে এই আয়োজন অনুষ্ঠিত হবে।

হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে বিজিএমইএর পরিচালক মিজানুর রহমান, প্রধান অতিথি শ্রাবনী নীটওয়্যার লি. এর এম.ডি. ইঞ্জিনিয়ার মোঃ বেলায়েত হোসেন রিপন, প্রধান আলোচক ঢাকার জামিয়া শরিফিয়া লালবাগের শাইখুল হাদিস মুফতি আরিফ বিন হাবিব, উদ্বোধক শেখ বাবুল আক্তার জাহিদ উপস্থিত থাকবেন।

এছাড়া বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থাকবেন মাওলানা হোসাইন আহমাদ ইসহাকী, আওয়ার ইসলাম সম্পাদক মুফতি হুমায়ূন আইয়ুব ও হিফযুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ’র উপদেষ্টা মুফতি নূরুল আলম ইসহাকী

হিফযুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ’র চেয়ারম্যান হাফেজ মাওলানা মুফতী হুমায়ূন সাঈদ জানান, ধারবাহিকভাবে তিন বছর ধরে আমরা জাতীয় হিফযুল কুরআন প্রতিযোগিতা আয়োজন করছি। বাংলার ঘরে ঘরে কুরআনের আলো পৌছানো এবং আমাদের ছেলেদের প্রতিভা বিশ্বব্যাপী জানান দিতেই এই আয়োজন।

তিনি বলেন, আয়োজনে সার্বিকভাবে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এই প্রতিযোগিতা যেন ধারাবাহিকভাবে চলতে থাকে সেই দোয়া চাই সবার কাছে।

কেএল/