ইসরায়েলকে ধ্বংস করে দিন : হেফাজত আমির
প্রকাশ: ০৩ নভেম্বর, ২০২৩, ০২:৩৮ দুপুর
নিউজ ডেস্ক

আমরা কুরআন ছেড়ে দিয়েছি। আমরা আমল ছেড়ে দিয়েছি। আমাদের গুনাহের কারণে বিভিন্ন আজাব আসতেছে। মুসলমানদের উপর ইসরাঈলের যে জুলুম চলছে সেখান থেকে হেফাজতের জন্য দোয়া করুন। আমরা একে-অপরের জন্য দোয়া করি। আল্লাহ তায়ালা ইসরায়েলকে ধ্বংস করে দিন। 

উত্তর চট্টলার ঐতিহ্যবাহী দীন-দরদী সেবামূলক সংগঠন আল-আমিন সংস্থার উদ্যোগে আয়োজিত তিনব্যাপী তাফসীরুল কুরআন মাহফিলের দ্বিতীয় দিবসে প্রধান অতিথির বক্তব্যে জামিয়া ইসলামিয়া বাবুনগরের মহাপরিচালক, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী এসব কথা বলেন।

মাওলানা মাহমুদুল হোসাইন ও মাওলানা রিজওয়ান আরমানের যৌথ সঞ্চালনা, মাওলানা কারী জহিরুল হকের তেলাওয়াত এবং মাওলানা ওমর কাসেমীর উদ্বোধনের মাধ্যমে আজ বৃহস্পতিবার দুপুর ২টা থেকে দ্বিতীয় দিবসের কার্যক্রম শুরু হয়।

আল্লামা শেখ আহমদ, মাওলানা শোয়াইব জমিরী, মাওলানা সাআদাত হোসেন ও মাওলানা হাজী ইউসুফের ধারাবাহিক সভাপতিত্বে দ্বিতীয় কার্যক্রম পরিচালিত হয়।

দ্বিতীয় দিবসে আরও তাফসীর পেশ করেন, আল্লামা সালাহউদ্দীন নানুপুরী, মাওলানা  আবদুল বাসেত খান, মাওলানা মুফতি মুস্তাকুন নবী, মাওলানা মুফতি হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী, মাওলানা মুফতি রাফি বিন মুনির, মাওলানা আনিসুর রহমান আশরাফি, মাওলানা মুফতী সোলামাইন,মাওলানা মাহমুদুল হোসাইন, মাওলানা মুফতী রাশেদ প্রমুখ।

কেএল/