বিএনপি-জামায়াত যেন নৈরাজ্য সৃষ্টি করতে না পারে : জাহাঙ্গীর আলম
প্রকাশ: ২৮ অক্টোবর, ২০২৩, ০১:০৬ দুপুর
নিউজ ডেস্ক

গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ ও ঢাকাবাসীকে নিরাপদ রাখতে হাজার হাজার গাড়ি নিয়ে শান্তি সমাবেশে যাচ্ছি। আমরা চাই বিএনপি-জামায়াত যেন কোনো নৈরাজ্য সৃষ্টি করতে না পারে, দেশকে অশান্ত করতে না পারে, সে জন্য আমরা সজাগ আছি। আশা করি, গাজীপুর থেকে কয়েক লাখ আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থক আজ ঢাকার সমাবেশে যোগ দেবেন।  

আজ শনিবার সকাল সাড়ে ১১টায় গাজীপুর থেকে কয়েক হাজার গাড়িবহর নিয়ে ঢাকা যাওয়ার পথে আব্দুল্লাহপুরে উপস্থিত বিভিন্ন গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

জাহাঙ্গীর আলম আরো বলেন, স্বাধীনতাবিরোধী শক্তি জাতির জনক বঙ্গবন্ধুকন্যাকে ও বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে চায়। বাংলাদেশের স্বাধীনতার সপক্ষের শক্তি সব সময় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে আছে। আমরা চাই বাংলাদেশে যেন কোনো দিন স্বাধীনতাবিরোধী শক্তি মাথাচাড়া দিয়ে উঠতে না পারে। বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন হয়েছে।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে আমরা মুক্তিযুদ্ধ করেছি। আওয়ামী লীগ জীবিত থাকতে দেশবিরোধী শক্তি কোনো দিন মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না।

কয়েক হাজার গাড়ির বহর নিয়ে জাহাঙ্গীর আলম ঢাকায় যান। বাস, ট্রাক, পিকআপ ও প্রাইভেট গাড়ি রয়েছে বহরে। গাড়িতে হাজার হাজার নেতাকর্মী জাতীয় পতাকা উড়িয়ে স্লোগান দিতে দিতে ঢাকায় প্রবেশ করেন।

কেএল/