ইসরায়েলি হামলা বন্ধের দাবিতে ইসলামী আইনজীবী পরিষদের বিক্ষোভ 
প্রকাশ: ২৫ অক্টোবর, ২০২৩, ০৮:২৫ রাত
নিউজ ডেস্ক

নিরীহ ফিলিস্তিনিদের ওপর অবিলম্বে ইসরায়েলি হামলা বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আইনজীবী পরিষদ।
 
সংগঠনটির সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ বলেন, ইহুদিবাদী অবৈধ রাষ্ট্র ইসরাইল ফিলিস্তিনি মুসলমানদের ওপর নির্বিচারে হামলা, ধারাবাহিক নিপীড়ন ও হত্যাযজ্ঞ চালিয়ে নৃশংসতার চূড়ান্ত সীমা অতিক্রম করেছে। এই হানাদার দখলদার বাহিনী গাজায় হাজারও শিশু, নারী এবং বেসামরিক নাগরিককে হত্যা করে ক্রমাগত মানবাধিকার লঙ্ঘন করে চলছে। নিরীহ ফিলিস্তিনিদের ওপর অবিলম্বে ইসরায়েলি হামলা বন্ধ ও ইসরায়েলের সঙ্গে সব পর্যায়ের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে। ইহুদিদের সব পণ্য বর্জন করা ও বাণিজ্যিকভাবে তাদের বয়কট করার জন্য বাংলাদেশসহ বিশ্বের সব রাষ্ট্রের প্রতি জোর আহ্বান জানাচ্ছি।
 
বুধবার (২৪অক্টোবর) দুপুর ২টায় ঢাকা জজকোর্ট বার প্রাঙ্গণে ফিলিস্তিনে দখলদার ইসরাইলি আগ্রাসনের প্রতিবাদে ইসলামী আইনজীবী পরিষদের সমাবেশ ও বিক্ষোভ মিছিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
বক্তব্য রাখেন, সেক্রেটারী জেনারেল অ্যাডভোকেট মশিউর রহমান, অ্যাডভোকেট হানিফ মিয়া, অ্যাডভোকেট মানিক মিয়া, অ্যাডভোকেট আব্দুল হামিদ, অ্যাডভোকেট শহিদুল হক তোতা, অ্যাডভোকেট রফিকুল ইসলাম মিলন, অ্যাডভোকেট জমারত আলী, অ্যাডভোকেট নজরুল ইসলাম, অ্যাডভোকেট আনিছুর রহমান, অ্যাডভোকেট এম হাসিবুর রহমান প্রমুখ।
এনএ/