ঢাকায় শুক্রবার শ্রমিক সমাবেশ করবে চরমোনাই পীর
প্রকাশ: ১২ অক্টোবর, ২০২৩, ০৫:৩৯ বিকাল
নিউজ ডেস্ক

শুক্রবার (১৩ অক্টোবর) ঢাকার দৈনিক বাংলা মোড়ে শ্রমিক সমাবেশ ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ। সমাবেশে প্রধান অতিথি থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর, চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

সমাবেশে চলমান রাজনৈতক সমসাময়িক বিষয় ও আগামি কর্মসূচি ঘোষণা করবেন দলের আমীর পীর সাহেব চরমোনাই। এতে বিশেষ অতিথি থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

বক্তব্য রাখবেন জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সভাপতিত্ব করবেন ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ আমিনুল ইসলাম।

বিশাল শ্রমিক সমাশের সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। সারাদেশ থেকে সংগঠনের সকল পর্যায়ের শাখা বাস, ট্রাক, লঞ্চ ও প্রাইভেটকার ভাড়া করে সকল প্রস্তুতি নিয়েছেন। শ্রমিক সমাবেশ স্মরণকালের বৃহত্তর জনসমুদ্র্রে পরিণত হবে ইনশাআল্লাহ। ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর সেক্রেটারী জেনারেল মাওলানা খলিলুর রহমান এক বিবৃতিতে শান্তিপূর্ণ শ্রমিক সমাবেশে যোগদান করার জন্যে দেশের সকল জেলা, মহানগর, থানা ও উপজেলা নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন।

এদিকে আগামিকালের শ্রমিক সমাবেশ সফল করার জন্যে ঢাকাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম ও সেক্রেটারী ডা. মুহাম্মদ শহিদুল ইসলাম।

কেএল/