শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

সিলেটে কাল থেকে মাওলানা মামুনুল হকের পথসভা ও সমাবেশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
মাওলানা মামুনুল হক। ফাইল ছবি।

|| হাসান আল মাহমুদ ||

সিলেটে আগামীকাল বুধবার (৪ সেপ্টেম্বর ২০২৪) পথসভা ও সমাবেশ করতে যাচ্ছে বাংলাদেশ খেলাফত মজলিস। প্রধান অতিথি হিসাবে থাকছেন দলটির মহাসচিব শাইখুল হাদিস মাওলানা মামুনুল হক।

দলটির ঢাকা মহানগর সভাপতি মাওলানা জাহিদ জামান আওয়ার ইসলামকে জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদ ও আহতদের স্মরণে দোয়া ও নৈরাজ্যবাদ বিরোধী এই পথসভা ও সমাবেশ ৪ ও ৫ সেপ্টেম্বর চলবে।

জানা গেছে, মাওলানা মামুনুল হক আগামীকাল সিলেটের উদ্দেশে ঢাকা হতে রওনা দিবেন। করবেন পথে পথে সমাবেশ। দিবেন জাতির উদ্দেশে বক্তৃতা।

দলটির সূত্রে জানা গেছে, এই পথসভা ও সমাবেশ সিলেটের মাধবপুর (বাদ আসর) স্থান: মাধবপুর বাজার, শায়েস্তাগঞ্জ (বাদ মাগরিব) স্থান: নতুনব্রীজ চত্বর, বাহুবল (বাদ এশা) স্থান: বাহুবল বাজারে অনুষ্ঠিত হবে।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ