শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

রমজানের বরকত পেতে যে আহ্বান জানালেন শায়খ সুদাইস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
সংগৃহীত

এবারের রমজানে মসজিদুল হারাম ও নববীতে আগতদের সংখ্যা অন্যান্য বছরের তুলনায় বৃদ্ধি পাবে বলে আশা প্রকাশ করেছেন হারামাইন শরিফাইনের ধর্মীয়বিষয়ক প্রধান শায়খ আব্দুর রহমান আস-সুদাইস। আগতদের বেশি বেশি ইবাদতে মগ্ন থাকার এবং ফটোগ্রাফিতে ব্যস্ত হয়ে ইবাদতে বিঘ্ন সৃষ্টি না করার আহ্বান জানান তিনি।

আব্দুর রহমান আস-সুদাইস বলেন, আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি যেন আমাদের নেক আমল কবুল করেন তিনি। আর রমজানের বরকতময় মাস নেকি ও ইবাদতের মাসে পরিণত করেন। এবারের রমজান মুসলিম বিশ্বের জন্য শান্তি, নিরাপত্তা ও কল্যাণ বয়ে আনবে বলে আশা করি। একইসঙ্গে ফিলিস্তিনে পৈশাচিক নির্যাতন বন্ধে বিশ্ব নেতাদের প্রতি আহ্বান জানাই।

তিনি বলেন, সৌদি আরবের জন্য হারামাইন শরিফাইন, ওমরা ও হজ আদায়কারীদের খেদমত করতে পারা সৌভাগ্যের ব্যাপার। রমজানে বাদশাহ সালমান বিন আবদুল আজিজ এবং যুবরাজের নেৃতৃত্বে, ইবাদত পালনকারীদের স্বাচ্ছন্দ্য এবং শান্তি ও নিরাপত্তার ব্যবস্থায় কোনো ত্রুটি রাখা হবে না।

রমজানের আগমন উপলক্ষে সৌদি বাদশা সালমান বিন আব্দুল আজিজ, শাহজাদা মুহাম্মদ বিন সালমান, সৌদি জনগণ ও মুসলিম বিশ্বের সবাইকে শুভেচ্ছা ও মুবারকবাদ জানান আব্দুর রহমান আস-সুদাইস।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ