শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

বেফাকুল মাদারিসিল কওমিয়া গওহরডাঙ্গার ফল প্রকাশ ১৮ রমজান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক:।। বেফাকুল মাদারিসিল কওমিয়া গওহরডাঙ্গা বাংলাদেশ (গওহরডাঙ্গা বোর্ড) এর ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল আগামী ১৮ রমজান ১৪৪৪ হিজরী, ১০ এপ্রিল ২০২৩ ঈসায়ী, সোমবার বেলা ১১:০০ টায় বোর্ডের সদর দফতর থেকে প্রকাশ করা হবে।

বেফাকুল মাদারিসিল কওমিয়া গওহরডাঙ্গা বাংলাদেশ নাজেমে ইমতেহান মুফতি নুরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বোর্ডের ওয়েবসাইট থেকে মাদ্রাসা ভিত্তিক ও ব্যক্তি ভিত্তিক ফলাফল দেখা যাবে। ফলাফল দেখার পদ্ধতি: www.gawhardangaboard.com বোর্ড এর ওয়েবসাইটে প্রবেশ করে মেনুবার থেকে ফলাফলে ক্লিক করে প্রয়োজনীয় তথ্য দিয়ে ফলাফল দেখা যাবে।

ফলাফল প্রকাশের পর ১৯ রমজান থেকে ২০ শাওয়াল ১৪৪৪ পর্যন্ত খাতা চ্যালেঞ্জের সুযোগ থাকবে। ১৪৪৩-৪৪ হিজরি শিক্ষাবর্ষের ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল ১৫ জিলকদ খাতা চ্যালেঞ্জের ফলাফল সম্পন্ন হওয়ার পর চুড়ান্ত বলে বিবেচিত হবে। সকল মাদরাসা তার নিজ নিজ চুড়ান্ত ফলাফলটি বোর্ডের ওয়েবসাইট অথবা বোর্ডের অফিস থেকে সংগ্রহে রাখবে।

৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার সকল কার্যক্রম সফল ভাবে সমাপ্ত করতে যে সমস্ত নেগরান, মুমতাহীন, নিরীক্ষক, পরীক্ষা সংশ্লিষ্ট মুঈন ও অফিসিয়াল দায়িত্বশীলগণ দিন-রাত অক্লান্ত পরিশ্রম করছেন, সকলের আন্তরিক শুকরিয়া আদায় করছি।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ