শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মশার কয়েল থেকে অগ্নিকাণ্ড, প্রাণ গেল একই পরিবারের ৬ জনের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: ভারতের রাজধানী নয়াদিল্লিতে মশার কয়েল থেকে লাগা আগুনে এক পরিবারের ৬ জনের মৃত্যু হয়েছে।

তাদের মধ্যে একটি শিশু, ৪ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, একজন নারী। শুক্রবার শাস্ত্রী পার্ক আবাসিক এলাকার একাট ভবন থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় পুলিশ জানায়, রাতের কোনো এক সময় ম্যাট্রেসের ওপর জ্বলন্ত কয়েল পড়ে যায়। সেখান থেকেই আগুনের উৎপত্তি। খবর এনডিটিভির।

বিষাক্ত ধোঁয়ায় পরিবারের বেশ কয়েকজন জ্ঞান হারিয়ে ফেলে এবং পরবর্তীতে তাদের মৃত্যু হয়। পরিবারটির আরও ২ সদস্যকে হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে, তাদের একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ