শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

অসুস্থ হয়ে হাসপাতালে সিলেটের প্রবীণ আলেম শায়খ আলিমুদ্দীন দুর্লভপুরি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবু তালহা রায়হান: হাসপাতালে ভর্তি পাক পার্লামেন্টারিয়ান শায়খুল ইসলাম আল্লামা মুশাহিদ বায়মপুরি রহ.-এর অন্যতম শিষ্য,সিলেটের প্রবীণ আলেম, দারুল উলুম কানাইঘাটের শায়খুল হাদিস আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরি।

বুধবার (২৯ মার্চ) বার্ধক্যজনিত অসুস্থতায় সিলেটের আল হারামাইন হাসপাতালে ভর্তি হন তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন হজরতের ঘনিষ্ঠ সহকারী ও কানাইঘাট মাদরসাশিক্ষক মাওলানা আসাদ।

আমিরে জমিয়ত (জমিয়তে উলামা বাংলাদেশ) শায়খ দুর্লভপুরির অসুস্থতায় দেশবাসীর কাছে দুয়া কামনা করে কানাইঘাট উপজেলার ভাইসচেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির বলেন,আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরি স্বমহিমায় সমাদৃত এক মহাবীর। দীর্ঘ ছয়দশকের কাছাকাছি সময় থেকে ইসলামের খেদমত করে আসছেন তিনি। মসজিদের মিম্বর থেকে দ্বীনি মাহফিলের মঞ্চ; সবজায়গায়-ই তাঁর বিচরণ অনন্য। জ্ঞানতাপস,দারসের বীর,শায়খুল ইসলামের রেখে যাওয়া আমানতের সঠিক সংরক্ষণকারী, ইলমে হাদিসের এ-বীর সিপাহসালার বর্তমানে সিলেটের উন্নত চিকিৎসা প্রতিষ্ঠান আল হারামাইন হাসপাতালে ভর্তি হয়ে সেবা নিচ্ছেন। দেশবাসীর কাছে তাঁর রোগমুক্তির জন্য দুয়া কামনা করছি।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ