শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

রমজানে সাত দেশে খাদ্য সহায়তা দিলেন সৌদি বাদশাহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পবিত্র রমজান মাস উপলক্ষে ৭টি দেশে প্রায় ৫০ টন খাদ্য সহায়তা দিয়েছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ।

প্রতিবেদনে বলা হয়েছে, বাইরের বিভিন্ন দেশে খাদ্য ও জরুরি সহায়তা প্রদানের জন্য দ্য কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টার (কেএসরিলিফ) নামের একটি দফতর আছে বাদশাহর। কেএসরিলিফ থেকে এই সহায়তা দেয়া হয়েছে বলে জানিয়েছেন দপ্তরটির কর্মকর্তারা।

তারা জানিয়েছেন, পশ্চিম আফ্রিকার দেশ বেনিন, শাদ, সুদান, ঘানা, ইউরোপের উত্তর মেসিডোনিয়া, কসোভো এবং এশিয়ার পাকিস্তানে পাঠানো হয়েছে এই সহায়তা।

সবচেয়ে বেশি ১৯ টন খাদ্য সহায়তা দেয়া হয়েছে উত্তর মেসিডোনিয়াকে। এছাড়া বেনিনকে ১২ টন, ইন্দোনেশিয়াকে ৭ দশমিক ৮ টন এবং কসভোকে ৬ দশমিক ৩ টন খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

এর বাইরে সুদান, শাদ ও ঘানাকে ১ হাজার ৯০০টি করে ফুড প্যাকেজ ব্যাগ দেয়া হয়েছে। পাকিস্তানের বন্যাপীড়িত সিন্ধু প্রদেশে ১ হাজার ৪৫০টি ফুড প্যাকেজ ব্যাগ দেয়া হয়েছে।

সূত্র: আরব নিউজ

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ