শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

রমজান উপলক্ষে শুভেচ্ছা জানালেন সৌদি বাদশাহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বিশ্বের সব মুসলিম ও সৌদি আরবের নাগরিকদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ। পবিত্র মাসে ওমরা পালনকারী ও মুসল্লিদের সর্বোচ্চ সেবা নিশ্চিতের কথা জানিয়ে পুরো বিশ্বের জন্য শান্তি ও কল্যাণের প্রত্যাশা করেন তিনি।

গতকাল বুধবার (২২ মার্চ) সাপ্তাহিক মন্ত্রিসভার অধিবেশনে সভাপতিত্বকালে তিনি এ শুভেচ্ছা জানান।

সৌদি বাদশাহর পক্ষ থেকে দেওয়া বক্তব্যে মিডিয়া বিষয়ক মন্ত্রী সালমান আল-দোসারি বলেছেন, আমরা মহান আল্লাহর কাছে দৃশ্য ও অদৃশ্য সব ধরনের নিয়ামতের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি এই অঞ্চলকে কোরআন অবতীর্ণের স্থান ও মুসলিমদের কিবলা হিসেবে নির্ধারণ করেছেন।

তিনি আরও বলেন, পবিত্র রমজান মাস একটি মহিমান্বিত মাস। এ সময়ে ভালো কাজের পরিমাণ বৃদ্ধি পায়। আত্মীয়তার বন্ধন মজবুত হয়। এ মাসে সব ধরনের মন্দ কাজ থেকে পরিশুদ্ধি অর্জন করে সবাই। আমরা মহান আল্লাহর কাছে প্রার্থনা করি, মর্যাদাপূর্ণ এই মাসে যেন আমরা সবাই আল্লাহর আনুগত্যের মাধ্যমে জীবনের সব ক্ষেত্রে সাফল্য অর্জনের সামর্থ্য দেন এবং সৌদি আরবসহ পুরো বিশ্বকে সব অনিষ্টতা থেকে রক্ষা করেন।

সূত্র : সৌদি গেজেট

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ