শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মাটিরাঙ্গায় জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের আহবায়ক কমিটি গঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি: জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ খাগড়াছড়ি মাটিরাঙ্গা শাখার আহবায়ক কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার ২০মার্চ) বাদে এশা দারুল উলুম মাদ্রাসায় এ সভা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার পরিচালক মাওলানা আক্তারুজ্জামান ফারুকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সভাপতি মাওলানা মুফতি ইমাম উদ্দিন কাসেমী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সেক্রেটারি মাওলানা নুরুল কবির আরমান।

আলোচনা অংশগ্রহণ করেন মাওলানা আবু সাঈদ, মাওলানা আবুল খায়ের, মাওলানা জুনায়েদ, মাওলানা দেলোয়ার হোসাইন, মাওলানা মুফতি আল আমিন হাবিবী, মাওলানা শাহরিয়ার কবির নাজিম, মাওলানা ইলিয়াস আমিনী,হাফেজ মুজিবুর রহমান প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্য মুফতি ইমাম উদ্দিন কাসেমী বলেন,জাতির দুর্দিনে আদর্শ সমাজ বিনির্মাণে জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ অগ্রণী ভূমিকা পালন করছে। ইমামতি ও শিক্ষকতার পাশাপাশি আমাদেরকে দেশ, জাতি, ইসলাম ও মানুষের কল্যাণে কাজ করা প্রয়োজন। তিনি সকলকে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

পরে মাওলানা আখতারুজ্জামান ফারুকীকে আহবায়ক, মাওলানা মাওলানা আবু সাঈদ ও মাওলানা আবুল খায়েরকে যুগ্ন আহবায়ক,মাওলানা দেলোয়ার হোসাইনকে সদস সচিব,মাওলানা মুফতি আল আমিন হাবিবীকে যুগ্ন সদস্য সচিব, মাওলানা আল আমিনকে যুগ্ন সদস্য সচিব,মাওলানা ইলিয়াস আমিনী ও মাওলানা জুনায়েদকে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ মাটিরাঙ্গা উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ