শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

হজ ফ্লাইটের ভাড়া নিয়ে সংবাদ সম্মেলন ডেকেছে বিমান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: হজ ব্যবস্থাপনা ও ভাড়া সংক্রান্ত বিষয়ে সংবাদ সম্মেলন ডেকেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এতে বক্তব্য রাখবেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও শফিউল আজিম।

আজ রোববার বিকেল সাড়ে ৩টায় কুর্মিটোলায় বলাকা কার্যালয়ে এই সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।

সংবাদ সম্মেলনের বিষয় সম্পর্কে বিস্তারিত না জানালেও বিমান সূত্রে জানা গেছে, সম্প্রতি হজের খরচ বৃদ্ধির পেছনে অনেকেই বিমানের সমালোচনা করেছেন। এ বিষয়ে নিজেদের অবস্থান ব্যাখ্যা করতেই সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।

বিমানের মহাব্যবস্থাপক-জনসংযোগ তাহেরা খন্দকার জানান, সংবাদ সম্মেলনে বিমান-এর হজ ও আনুষঙ্গিক অন্যান্য বিষয় নিয়ে গণমাধ্যমকর্মীগণের সাথে মতবিনিময় করবেন এমডি।

চলতি বছর সরকারি ব্যবস্থাপনায় একটি প্যাকেজের মাধ্যমে হজ পালনের নিয়ম রাখা হয়েছে। এবার সরকারিভাবে হজ পালনে খরচ হবে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা।

অন্যদিকে, বেসরকারিভাবে এজেন্সির মাধ্যমে হজ পালনে সর্বনিম্ন খরচ ধরা হয়েছে ৬ লাখ ৭২ হাজার ৬১৮ টাকা। এরসঙ্গে যুক্ত হবে কোরবানির খরচ।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ